মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

আব্দুস সামাদ পান্না’র মৃত্যুতে বিভিন্ন স্তরের মানুষের গভীর শোক ও সমবেদনা প্রকাশ

নিজেস্ব প্রতিনিধিঃ / ২৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময়ঃ সোমবার, ২৭ জুলাই, ২০২০

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৪নং বড়পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ’র সাবেক চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান আব্দুস সামাদ (পান্না) অাজ সকালে নিজ বাস ভবন পারুয়ায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লা…..রাজিউন)।

তাঁর জানাজা আগামী কাল মঙ্গলবার সকাল ১০টায় কুশলডাঙ্গীতে অনুষ্ঠিত হবে।পরে পারিবারিক গোরস্তানে দাফন সম্পন্ন হবে।

তাঁর মৃত্যুকালে চাচা এ্যাড.ইউসুফ আলীসহ, স্ত্রী,এক ছেলে,দুই মেয়ে ও ভাইসহ অসংখ্য গুনগ্রাহী এবং শুভাকাংখি রেখে গেলেন।

তিনি বালিয়াডাঙ্গী উপজেলার ৪জনের মধ্যে একজন রাশিয়া ফেরত রাজনৈতিক ব্যক্তি। শুধু একজন রাজনৈতিক ব্যক্তিত্বই নন,তিনি একজন সদালাপী, সাংস্কৃতিক ব্যক্তি ও ভাল বক্তাও ছিলেন।তিনি ছিলেন অনগ্রসর বালিয়াডাঙ্গীর একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব।তিনি বালিয়াডাঙ্গীতে চারণ সাংস্কৃতিক গোষ্ঠি প্রতিষ্ঠিত করে অসংখ্য নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেন।

তিনি পত্র-পত্রিকা ও অসংখ্য ম্যাগাজিনে লেখালেখি করেছেন। তাঁর সম্পাদনায় “চারণ”নামে একটি ম্যাগাজিন প্রকাশ হতো।তিনি ১৯৯৭ সালে বালিয়াডাঙ্গী প্রেসক্লাব প্রতিষ্ঠা করেন। তিনি ওই সময় উপজেলার বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন।

তিনি বালিয়াডাঙ্গী চারণ সাংস্কৃতিক গোষ্ঠি’র আমৃত্যু নির্বাহী পরিচালক ছিলেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক সমবেদনা জানিয়েছেন,বালিয়াডাঙ্গী টাইগার নাট্য গোষ্ঠি,বালিয়াডাঙ্গী থিয়েটার,চারণ সাংস্কৃতিক গোষ্ঠি,নবীন সংগঠন, নহনা নাট্য গোষ্ঠিসহ সাংস্কৃতিক সংগঠনগুলো।

এছাড়াও গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো.সফিকুল ইসলাম,সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী,সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীর কুমার রায়, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ড.টি এম মাহবুবর রহমান,উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো.খোরশেদ আলম ও সাংগঠনিক সম্পাদক এবং বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক এ্যাড.আবেদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড.আবু আসনাত বাবু,জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির ও মোঃ ফজলুর রহমান, সম্পাদক ও প্রকাশক গণতন্ত্রনিউজ২৪.কম প্রমুখ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ